বনানীর অগ্নিকাণ্ডে আহত ফায়ারম্যান সোহেল রানা মারা গেছেন

বনানীর এফআর টাওয়ারের অগ্নিকাণ্ডে আহত ফায়ার সার্ভিস কর্মী সোহেল রানা সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বাংলাদেশ সময় রাত ২:৪৫ মিনিটে সিঙ্গাপুরের ন্যাশনাল হাসপাতালে মারা যান তিনি।

এফ আর টাওয়ারের আটকে পড়াদের উদ্ধার কাজের সময় গুরুতর আহত হন সোহেল রানা। সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন তিনি।

প্রধানমন্ত্রীর নির্দেশনায় গত শুক্রবার সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেয়া হয় । সোহলে রানাকে দেখাশোনার জন্য ফতুল্লা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার রায়হানুল আশরাফকে সঙ্গে পাঠানো হয়।

গত ২৮শে মার্চ বনানীর এফ আর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডে কুর্মিটোলা ফায়ার স্টেশনের ফায়ারম্যান সোহেল রানা অভিযানে অংশ নিয়ে উঁচু ল্যাডারে (মই) উঠে আগুন নেভানো ও আটকে পড়া ব্যক্তিদের উদ্ধার কাজ করেন। উদ্ধার কাজ চলাকালে তিনি মই থেকে পিছলে পড়ে বিপজ্জনকভাবে ঝুলতে থাকেন। এ সময় তার একটি পা ভেঙে যায়। তাকে প্রথমে সম্মিলিত সামরিক হাসপাতালের নেয়া হয় এবং সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে-আইসিইউ’তে চিকিৎসা দেয়া হয়। তার অবস্থা অপরিবর্তিত থাকায় উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: