হাঁটাচলা করছেন ওবায়দুল কাদের

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপির স্বাস্থ্যের আরও উন্নতি হয়েছে।তিনি এখন সীমিত পর্যায়ে হাঁটাচলা করছেন। স্বাস্থ্যের আশানুরূপ উন্নতি হওয়ায় জনাব কাদেরকে আগামীকাল সকালে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হবে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী আজ সোমবার সকালে এ তথ্য জানান। তিনি বলেন, ‘সকালে পরিবারের সদস্য, সংসদসদস্য একরামুল করিম চৌধুরী এমপি ও আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে কূশল বিনিময় করেন ওবায়দুল কাদের।‘

এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি ওবায়দুল কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি পরিবারের সদস্যদের জানান।

এ সময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা, ভাগ্নে লে. কর্ণেল ফখরুদ্দীন আহম্মদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম।

গত ৩রা মার্চ হৃদরোগে আক্রান্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপতালে ভর্তি করার পর তার হার্টে তিনটি ব্লক ধরা পড়ে এবং তাৎক্ষনিকভাবে তার হার্টে একটি রিং পরানো হয়। এর পরদিন ভারতের বিশিষ্ট হৃদরোগ চিকিৎসক ড. দেবি শেঠীকে বাংলাদেশে আনা হয়। এবং তার পরামর্শে সেদিনই ওবায়দুল কাদেরকে এয়ার এ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: