ডাকসুর সহসভাপতি প্রার্থীর ওপর হামলা; হাসপাতালে ভর্তি

ডাকসুর সহসভাপতি প্রার্থী নুরুল হক নুরের ওপর রোকেয়া হলের ছাত্রীদের হামলার অভিযোগ পাওয়া গেছে। আহত নুরুল হককে ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ থেকে নির্বাচনে অংশ নিয়েছিলেন।

পরিষদের ছাত্ররা অভিযোগ করেন, রবিবার দুপুরে রোকেয়া হলের একটি কক্ষে সিলগালা করা তিনটি ব্যালট বাক্স গোপনে রাখা হয়। এই অভিযোগের  পরিপ্রেক্ষিতে নুরুল হক এবং পরিষদের কয়েকজন সদস্য হল প্রভোস্টের কাছে যান। তারা ওই কক্ষের ভেতরে কি আছে তা দেখতে চাইলে সেখানে থাকা পরিষদের সাহিত্য সম্পাদক প্রার্থী আকরাম হোসেন অভিযোগ করেন, হল প্রভোস্ট তাকে ওই কক্ষে যেতে বাধা দেন। প্রক্টর ও প্রধান নির্বাচন কমিশনার না আসা পর্যন্ত তাঁকে অপেক্ষা করতে বলা হয়।

এর কিছুক্ষণ পরেই প্রক্টর গোলাম রাব্বানী, প্রধান নির্বাচন কমিশনার মফিদুর রহমান, প্রভোস্ট জিনাত হুদা ও ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ঘটনাস্থলে উপস্থিত হন।

এরপর তাদের সামনেই তাঁরা ওই ঘরে বৈঠক করেন। বৈঠক শেষে নুরুল হক বাইরে এসে সেখানে কী আলোচনা হয়েছে সেটা বলতে গেলে তাঁর ওপর হামলা করা হয়।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, ছাত্রলীগের নারী কর্মীরা নুরুল হকের ওপর হামলা করেন। এ সময় তাকে মাটিতে ফেলে আঘাত করা হয়। হামলার পর নুরুল হককে উদ্ধার করে বাইরে নিয়ে আসা হয়। গণমাধ্যমের একটি গাড়িতে তাকে রাজধানীর ল্যাব এইড হাসপতাালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে প্রক্টর গোলাম রাব্বানী বলেন, ‘নুরুকেই জিজ্ঞাসা করেন কেন সে ছাত্রীদের হলে গিয়েছিল’। একটি চক্র এ ধরনের ঘটনা ঘটিয়ে ক্যাম্পাসের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছেন বলেও মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: