বেলকুচি উপজেলা আওয়ামী লীগে কোন্দল

দলীয় মনোনয়ন নিয়ে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামী লীগের মধ্যে কোন্দল দেখা দিয়েছে। তৃণমূলের ভোটে নির্বাচিত প্রার্থীকে দলীয় মনোনয়ন না দেয়ায় ক্ষুব্ধ নেতাকর্মীরা।

আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজার প্রতিই  সমর্থন তৃনমূলের নেতাদের।  কিন্তু কেন্দ্র থেকে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী আকন্দকে দলীয় মনোনয়ন দেয়ায় ক্ষুব্ধ হয়ে উঠেছেন তৃণমূলের নেতাকর্মীরা। 

কোন্দল নিরসনে দলীয় মনোনয়নের কেন্দ্রীয় সিদ্ধান্ত পুর্নর্বিবেচনার দাবি মনোনয়ান বঞ্চিত সাজ্জাদুল হক রেজার। বেলকুচি উপজেলা যুবলীগের আহবায়ক ও তৃনমুলের ভোটে নির্বাচিত প্রার্থী সাজ্জাদুল হক রেজা বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে বিষয়টা পুনবিবেচনার জন্য আমি আবেদন রেখেছি।’

তবে দলের পূর্ণ সমর্থনে এবার নির্বাচিত হওয়ার আশা প্রকাশ করেছেন দলীয় মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী। আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী আকন্দ বলেন, ‘আগামী সাত দিনের মধ্যে বেলকুচিতে সকল কিছুর আবসান হয়ে যাবে। সাধারণ ভোটার এবং নেতা কর্মীদের নিয়ে আমি নির্বাচনি প্রচারণার কাজ শুরু করতে পারব।’

বেলকুচিতে উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

%d bloggers like this: